প্রিয় ব্যবসায়ীবৃন্দ, লোডশেডিংয়ের সময় কয়েকগুণ বেড়ে যায় চার্জের ফ্যান এবং লাইটের চাহিদা। আর তাই এসব পণ্য বিক্রি করে আপনি খুব সহজেই অধিক লাভ করতে পারবেন।

চার্জার আইটেমের পাইকারি দোকানের সন্ধান দিতে বিজনেস বিডি গিয়েছিল রাজধানী ঢাকার সুন্দরবন স্কয়ার সুপার মার্কেটে।

এই মার্কেটে রয়েছে বহু ইলেকট্রিক দোকান। যেখান থেকে পাইকারি দামে ইলেকট্রিক পণ্যের পাশাপাশি চার্জার ফ্যান ও চার্জার লাইট সংগ্রহ করে আপনি অধিক লাভবান হতে পারেন।

চার্জার ফ্যান ও চার্জার লাইটের পাইকারি মার্কেট নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

তানভীর ইলেকট্রিক

দোকান: ১১ (৮ নং গেট), সুন্দরবন মার্কেট, গুলিস্তান, ঢাকা

সতর্কতা-
বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতে, বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে আমাদের ভিডিওগুলো তৈরী করা হয়। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা খুঁজতে আরো সন্ধান করতে পারেন:

Business BD,wholesale market in bangladesh,bd business idea,electric wholesale market dhaka,electric wholesale market in bangladesh,electric wholesale market dhaka 2023,electric wholesale business,electric wholesale price,electric wholesale market 2023,electric wholesale dukan,ইলেকট্রিক পাইকারি,ইলেকট্রিক পাইকারি মার্কেট,ইলেকট্রিক পাইকারি বাজার,ইলেকট্রিক পাইকারি দোকান,ইলেকট্রিক পাইকারি মার্কেট ঢাকা,ইলেকট্রিক পাইকারি ব্যবসা,গুলিস্তান ইলেকট্রিক পাইকারি মার্কেট