সামনেই বর্ষাকাল। আর এসময়ে রেইকোটের চাহিদা থাকবে খুবই বেশি। তাই আপনি চাইলে লাভজনক এই আইটেমটি নিয়ে ব্যবসা শুরু করতে পারেন।

এজন্য বিজনেস বিডি আপনাদের ধারণা দেবে রেইকোটের হোলসেল মার্কেট সম্পর্কে। তাই আমরা গিয়েছিলাম রাজধানী ঢাকার গুলিস্তানের ঢাকা ট্রেড সেন্টারে।

দেশের অন্যতম বড় এই পাইকারি মার্কেটে রয়েছে বিভিন্ন পণ্যের পাইকারি দোকান। বিজনেস আইডিয়া অনুযায়ী এখান থেকে পণ্য সংগ্রহ করে আপনি শুরু করতে পারেন লাভজনক ব্যবসা।

ঢাকা ট্রেড সেন্টারের চতুর্থ তলার মা বাবার দোয়া গার্মেন্টসে পাইকারি দামে পেয়ে যাবেন সব ধরনের রেইনকোর্ট। প্রতিষ্ঠানটির রয়েছে নিজস্ব কারখানা।

রেইকোট পাইকারি মার্কেট নিয়ে বিজনেস বিডি ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মা বাবার দোয়া গার্মেন্টস

দোকান: ১১/১, ঢাকা ট্রেড সেন্টার (চতুর্থ তলা), গুলিস্তান, ঢাকা

সতর্কতা-
বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতে, বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে আমাদের ভিডিওগুলো তৈরী করা হয়। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা খুঁজতে আরো সন্ধান করতে পারেন:

Business BD,wholesale market in bangladesh,bd business idea,ব্যবসার আইডিয়া,ব্যবসা idea,online ব্যবসা,5000 টাকায় ব্যবসা,অল্প টাকায় ব্যবসা,বিজনেস বিডি,paikari market,raincoat price in bd,raincoat wholesale market in bangladesh,raincoat wholesale market,raincoat,raincoat factory in bangladesh,রেইনকোট,রেইনকোট ব্যবসা,রেইনকোর্ট,কম দামে রেইনকোট,রেইনকোটের দাম,রেইনকোটের কারখানা,রেইনকোট ডিজাইন,রেইন কোট এর দাম,রেইনকোটের হোলসেল মার্কেট,পাইকারি রেইনকোট